ইসলাম ও মুসলিমদের নামে ছড়ানো হিন্দুদের ৫টি বিষয় সম্পর্কে প্রশ্ন

প্রশ্নোত্তর (Q&A)Category: অন্যান্যইসলাম ও মুসলিমদের নামে ছড়ানো হিন্দুদের ৫টি বিষয় সম্পর্কে প্রশ্ন
আহমেদ আবির asked 1 year ago

১ম প্রশ্ন :- ১০০০ বছর আগে একটি মন্দির ছিল, যার নাম ধ্যানো অন্জনীয়া সামি ৫০০ বছর পর আরঙ্গজেবের নজর এই মন্দিরে পরে , তখন আরঙ্গজেব ধ্যানো অন্জনীয়া সামি মন্দির ভাঙতে গিয়ে, মন্দির আওয়াজ এসেছিল, তা হলো:- MANDIR TORNA HAI RAJAN, TO KAR MAN GHAT, অর্থাৎ মন্দির যদি ভাঙতে চাও, তাহলে ভাঙো নিজের মনের শক্তি দিয়ে. তখন আরঙ্গজেব ভয়ে সেখানে পাথরের মতো দাড়িয়েছিলেন, এরপর তিনি ভয়ে চলে গিয়েছিলেন . বলা হয় আরঙ্গজেব ৬০,০০০ বেশি মন্দির ভেঙেছিলেন যার মধ্যে ১৫ মুখ্য মন্দিরের উপর আক্রমণ করা হয়েছিল. আজ সেই ধ্যানো অন্জনীয়া সামি মন্দিরের নাম কালিরঘাট মন্দির.
ভাই এগুলি কতটুক সত্য ও মিথ্যা ?

২য় প্রশ্ন :- এক হিন্দু ভাই বলেছেন, আরঙ্গজেব মন্দির ভেঙ্গে মসজিদ করে ছিলেন, সে প্রমাণ হিসেবে একটি বই এর নাম বলে,সেই বইয়ের নাম হলো ” মসির-ই-আলমগিরি ” এই বইয়ে বলা আছে ১৬৬৯ সালে কাশী বিশ্বনাথ মন্দির ভেঙে জ্ঞানবাপী মসজিদ তৈরি করেছিলেন এবং এই বইয়ের লেখক মুসলিম.
আর ভারতে এ নিয়ে খুবই ভাইরাল হয়েছিল,তখন ভারতের বিভিন্ন নিউজ চ্যানেলে এ নিয়ে বলা হয়েছে:-
একটি মন্দির আছে যা শিবলিঙ্গের দিকে সর্বদা মুখ করা থাকে তা হলো নন্দী মহারাজ মন্দির, আর সেই নন্দী মহারাজ মন্দির জ্ঞানবাপী মসজিদের দিকে মুখ করা ছিল, তাই তখন একজন মহিলা তা কোর্টে গিয়ে সেটি বলে, তখন সকল পুলিশসহ ১০ বা ১১ জন বিজ্ঞানী সেখানে গিয়েছিল এবং সেই মসজিদের স্থাপত্য কিছুটা নন্দী মহারাজ মন্দিরের মতো ছিল এবং একজন হিন্দু মুসলিম ছদ্ধবেশে সেই মসজিদের বেসমেন্টে গিয়ে দেখে সেখানে শিবলিঙ্গ সহ অনেক মূর্তি ছিল এবং সেই মুসলিম ছদ্ধবেশি মসজিদ থেকে বের হয়ে, সেইসব কথা জনগন কে বলে দেয়.
আর এটি তখন ভারতের নিউজ চ্যানেলে দেখিয়েছিল এবং তখন সেটি ভারতে ভাইরাল হয়েছিল,
ভাই এগুলি কতটুক সত্য ও মিথ্যা ?

৩য় প্রশ্ন :- পিরামিডের ভিতরে একটি বই পাওয়া গিয়েছিলো এবং সেই বইয়ে হিন্দুদের বিভিন্ন জিনিস লিখা ছিল এবং সেখানে বলা ছিল কল্কি অবতার আসবে, যা হিন্দুদের কীতাবে পাওয়া যায়, বিজ্ঞানিরা সেটি দেখে অবাক হয়ে গিয়েছিলো. ভাই এগুলি কতটুক সত্য ও মিথ্যা ?

৪র্থ প্রশ্ন :- মুসলিমরা হজ্জে যায় এবং হিন্দুরা তীরাথ যায়, এটি কতটুকু সামঞ্জস্য ?

৫ম প্রশ্ন :- হিন্দুদের ভগোবতগীতা যেটা নাকি Mark Zukarburg, Nikola Tesla, Einstein, Bill Gates যতো বিজ্ঞানী ছিলো সকল নাকি এই গীতার প্রশংসা করেছেন, কারণ এই কিতাবে Universe এবং Multiverse মূলক কিছু কথা আছে !
ভাই আসলে এগুলি কতটুক সত্য ও মিথ্যা ?

১ম থেকে ৫ম পর্যন্ত এই সকল প্রশ্নের সঠিক উত্তরটি কী ?

Tahsin Arafat Staff replied 1 year ago

৫ নাম্বারটা বিস্তারিত প্রশ্ন করুন, দলিল সহ।

3 Answers
Tahsin Arafat Staff answered 1 year ago
Tahsin Arafat Staff answered 1 year ago
৩: হিন্দুদের নিজস্ব কিছু নেই। সব কপি করা। পুরনো অনেক কিছু থেকেই কপি করে রচিত হয়েছে তাদের ধর্মগ্রন্থগুলো।
Back to top button